• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০৫ অপরাহ্ন |

ফুলবাড়ীতে রাজু গুপ্তা বালিকা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ীতে রাজু কুমার গুপ্তা বালিকা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।
শনিবার বিকেল ৪টায় ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক রাজু কুমার গুপ্তা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, কোষাধ্যক্ষ এনামুল হক, বেসরকারি সংস্থা সকল্প সোসাইটির নির্বাহী পরিচালক মো. আব্দুল কাইয়ুম প্রমুখ।
উদ্বোধনী খেলায় বগুড়া জেলা বালিকা দলকে ০-১গোলে পরাজিত করে বিজয়ের শিরোপা অর্জন করেছেন দিনাজপুর জেলা বালিকা দল।
উল্লেখ্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাজু কামার গুপ্তর পৃষ্ঠপোষকতায় ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির আয়োজনে ৮ টিমের বালিকা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন দিনাজপুর জেলা বালিকা দল ও বগুড়া জেলা বালিকা দল।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ