• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

৬ বলে ৭ ছক্কা মেরে রুতুরাজের রেকর্ড

সিসি নিউজ ডেস্ক ।। ওভারের প্রতি বলেই ছক্কা। ছক্কা ছাড়া কথা নেই, এমন একটা ওভারে রুতুরাজ গায়কোয়াড়ের স্কোরিং শটের তালিকাটা দেখুন—৬, ৬, ৬,৬, ৬ (নো বল), ৬, ৬। আজ বিজয় হাজারে ট্রফিতে উত্তর প্রদেশের বাঁহাতি স্পিনার শিবা সিংয়ের ১ ওভারে ৪৩ রান তুলে হইচই ফেলে দিয়েছেন মহারাষ্ট্রের ওপেনার গায়কোয়াড়ে। লিস্ট ‘এ’ ক্রিকেটে এক ওভারে এটিই এখন যৌথভাবে সর্বোচ্চ রানের রেকর্ড।

আহমেদাবাদের উত্তর প্রদেশের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ৪৯ তম ওভার শুরুর আগে মহারাষ্ট্রের স্কোর ছিল ৫ উইকেটে ২৭২ রান। ১৬৫ রানে অপরাজিত রুতুরাজ শেষ ওভারে স্বাভাবিকভাবেই চড়াও হতেন। কিন্তু এভাবে? কল্পনাতেও হয়তো ছিল না শিবার। ১ ওভারে ৬টা ছক্কা মারলে সর্বোচ্চ ৩৬ রান হতে পারত। কিন্তু শিবা একটি নো বলও করেছিলেন। এতে আরও ৭ রান বেড়ে গেল। শেষ পর্যন্ত ২৫ বছর বয়সী রুতুরাজ অপরাজিত ১৫৯ বলে অপরাজিত ২২০ রান করে।

আর এতেই রেকর্ড পাতায় নাম উঠে গেছে রুতুরাজের। শিবার আগে ১ ওভারে ৪৩ রান দিয়েছিলেন সেন্ট্রাল ডিস্ট্রিক্টের উইলেম লাডিক। ২০১৮ সালে ফোর্ড ট্রফিতে এই রান তুলেছিলেন দুজন ব্যাটার নর্দার্ন ডিস্ট্রিক্টের ব্রেট হ্যাম্পটন ও জো কার্টার। আজ একক ব্যাটার হিসেবে ৪২ রান তুলেছেন রুতুরাজ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ