• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

খানসামায় অপহৃত সেই শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার 

এস এম রকি, খানসামা (দিনাজপুর)।। দিনাজপুরের খানসামায় অপহৃত স্কুলছাত্র আরিফুজ্জামানের (৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার পাকেরহাট এলাকার জনৈক আব্দুস সালামের বাড়ি থেকে মাটি চাপা অবস্থায় শিশুটির বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশু আরিফুজ্জামান উপজেলার খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর গ্রামের ডাক্তার পাড়ার আতিউর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত ২ ডিসেম্বর বিকেল থেকে কায়েমপুর গ্রামের বাড়ির পার্শ্বে খেলার মাঠ থেকে নিখোঁজ হয় ৮ বছরের শিশু আরিফুজ্জামান। এরপর রাত প্রায় ৮ টার দিকে মুঠোফোনে শিশুর বাবা আতিউরকে তার ছেলেকে অপহরণের কথা বলে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অজ্ঞাতনামা ব্যক্তিরা।

ওই রাতেই শিশুর বাবা আতিউর থানায় একটি জিডি করেন। এরপর এ ঘটনায় জড়িত সন্দেহে একই এলাকার কলেজছাত্র শরিফুল ইসলামসহ ৫ জনকে আটকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার পাকেরহাটের একটি বাড়ি  থেকে বস্তাবন্দি লাশ মাটি চাপা অবস্থায় উদ্ধার করে পুলিশ। শরিফুল এ বাসায় ভাড়া থাকতো।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) আসলাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, ওসি খানসামা চিত্তরঞ্জন রায়, ইন্সপেক্টর (তদন্ত) তাওহীদ ইসলাম, আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, ডিবি ও থানা পুলিশের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায় জানান, ঘটনাটি জানার পর হতেই শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা কাজ করে যাচ্ছে। এ পর্যন্ত সন্দেহজনক ৫ জনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে লাশ উদ্ধার করা হয়। এই হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচনে আমরা কাজ করে যাচ্ছি। আশাকরি দ্রুত সময়ে সবার সামনে তুলে ধরতে পারব।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ