• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

এমবাপ্পের গোলের সময় অতিরিক্ত সাতজন মাঠে ছিল, দেখালেন রেফারি

সিসি নিউজ ডেস্ক।। ফ্রান্সের ভক্তরা কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচ পরিচালনা করা রেফারি সাইমন মার্চিনিয়াকের একহাত নিয়েছেন। আর্জেন্টিনার প্রথম ও শেষ গোলটি ‘অনৈতিক’ বলে মন্তব্য করেছেন।

প্রথম গোলটি হয় পেনাল্টি থেকে। ভক্তদের দাবি, ওটাতে ডি মারিয়াকে ফাউল করা হয়নি। নিজের পায়ে জড়িয়ে পড়ে যান তিনি। ম্যাচটি নির্ধারিত সময়ে ২-২ গোলে শেষ হয়। অতিরিক্ত সময়ে গোল করে দলকে লিড এনে দেন মেসি।

ওই সময় মাঠে আর্জেন্টিনার অতিরিক্ত দু’জন ফুটবলার ছিল। শটটি প্রথম নেন লওতারো মার্টিনেজ। ওই সময় উল্লাস করতে গিয়ে মাঠে ঢুকে পড়েন তারা। মেসি শট নিয়ে গোল করার আগে বাইরে যেতে পারেননি তারা। ওই ছবিকে পুঁজি করে ম্যাচটি পুনরায় আয়োজনের দাবিও তোলা হয়েছে।

আর্জেন্টিনার ওই গোলটি অবৈধ দাবি করেছেন ফ্রান্সের ভক্তরা। তারা পিটিশনও শুরু করেছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রেফারি সাইমন মার্চিনিয়াক। জানিয়েছেন, এমবাপ্পে যখন দ্বিতীয় গোলটি করে দলকে সমতায় ফিরিয়েছিল তখন ফ্রান্সের অতিরিক্ত সাত ফুটবলার মাঠে ছিলেন।

তিনি বলেন, ‘ফ্রান্স এই ছবির কথা (মার্চিনিয়াক হাতে থাকা ফোনের ছবি বের করে দেখান) একবারও উল্লেখ করছে না। যেখানে আপনারা দেখতে পাচ্ছেন এমবাপ্পে যখন গোল করেন, তখন সাতজন অতিরিক্ত ফ্রান্সম্যান মাঠের মধ্যে ছিলেন।’ খবর-স্পোর্টস বাইবেল।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ