• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪১ পূর্বাহ্ন |

সৈয়দপুর ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে প্রতিষ্ঠানটির নিজস্ব খেলার মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসের ২২২,পদাতিক ব্রিগেড এর কমান্ডার ও স্টেশন কমান্ডার এবং সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার,এএফডবিøউসি,পিএসসি।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি বিগ্রেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার,এএফডবিøউসি,পিএসসি বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পরে শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়েছে। এতে সালাম গ্রহন করেন প্রধান অতিথি বিগ্রেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার, এএফডবিøউসি,পিএসসি।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় নজরুল ইসলাম,ফজলুল হক, বেগম রোকেয়া ও জসীমউদ্দীন হাউজে বিভক্ত হয়ে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ইভেন্টে অংশ নেয়। এতে ৮৩.১৪ পয়েন্ট অর্জন করে নজরুল ইসলাম হাউজ প্রথম, ৬৯.৮৯ পয়েন্ট পেয়ে ফজলুল হক হাউজ দ্বিতীয়, ৬২.৮৪ পয়েন্ট পেয়ে বেগম রোকেয়া হাউজ তৃতীয় এবং ৬২.৫৮ পয়েন্ট অর্জন করে জসীমউদ্দীন হাউজ চতুর্থ স্থান লাভ করে।
এছাড়াও প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে “যেমন খুশি, তেমন সাজো” প্রতিযোগিতায় অংশ নেয়।  আর অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে রশি টানাটানি এবং বালিশ চালনা খেলা অনুষ্ঠিত হয়েছে।
এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের  লে. কর্নেল সরকার  মো. মোস্তাফিজুর রহমান পিবিজিএমএস, পিএসসি।
সবশেষে কলেজের আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি বিগ্রেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার, এএফডবিøউসি, পিএসসি  কলেজের আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
এর আগে প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল সরকার  মো. মোস্তাফিজুর রহমান পিবিজিএমএস, পিএসসি তাকে অভ্যর্থনা জানান। এ সময় উপাধ্যক্ষ (কলেজ) মো. আক্কাস আলী সরকার, উপাধ্যক্ষ (স্কুল শাখা) রেহানা খানম ও উপাধ্যক্ষ (ইংলিশ ভার্সন) মো. শফিকুল ইসলাম সঙ্গে ছিলেন।
অনুষ্ঠানে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবীসহআমন্ত্রিত অতিথি, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, সাংবাদিক, প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ