• বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন |

‘আওয়ামী লীগ টানা ক্ষমতায় রয়েছে বলেই এতো উন্নয়ন সম্ভব হয়েছে’- এমপি নূর

সিসি নিউজ।। স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেছেন, ‘আওয়ামী লীগ টানা ক্ষমতায় রয়েছে বলেই এতো উন্নয়ন সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দল মত নির্বিশেষে সব মানুষের ভাগ্যনোন্নয়নে কাজ করে যাচ্ছেন।’ বুধবার দুপুরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা শহরের উপজেলা সড়কে সংসদ সদস্যের নিজ বাসভবনে এসব সহায়তা বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, নীলফামারী সাধারণ গ্রন্থগারের সাধারণ সম্পাদক সারওয়ার মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম প্রমুখ।

এসময় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, ‘যে কোনো দূর্যোগ হলে আওয়ামী লীগের নেতা কর্মীরা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়, সে সময় অন্য কোনো দলের নেতা কর্মীদের খুজেঁও পাওয়া যায় না। কারণ আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে।’

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম জানান, অনুষ্ঠানে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত ৯১জনের মাঝে ১৮২ বান্ডিল ঢেউটিন ও পাঁচ লাখ ৪৬ হাজার টাকা বিতরণ করা হয়। সে হিসেবে প্রত্যেককে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ ছয় হাজার করে টাকা প্রদান করা হয়।

পরে সদর উপজেলা পরিষদ চত্বরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ‘সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ’ শীর্ষক প্রকল্পের আওতায় ৩৯০জনের মাঝে অগভীর নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদি হাসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী তুষার কান্তি রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ