• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ফুলবাড়ীতে গুপ্তা প্লাইউডের উদ্যোগে প্রতিবদ্ধি ও অসহায়দের মাঝে ঈদ উপহার

ফুলবাড়ী (দিনাজপুর) দিনাজপুর।। দিনাজপুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অর্ধশত অসহায় বয়স্ক ও প্রতিবন্ধী নারী পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন কাপড় বিতরণ করা হয়েছে। ফুলবাড়ীর স্বনামধন্য প্রতিষ্ঠান গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত’র অর্থায়নে এসব কাপড় বিতরণ করা হয়।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কাঁটাবাড়ী, কানাহার, মধ্যগৌরীপাড়া, পশ্চিম গৌরীপাড়া, দক্ষিণ বাসুদেবপুর, ডাঙা সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রকৃত অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। ঈদের নতুন কাপড় হাতে পেয়ে বয়স্ক ও প্রতিবন্ধীরা খুশি আত্মহারা হয়ে উঠেন ।
গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত বলেন, গুপ্তা প্লাইউড প্রতিবছর অসহায় প্রতিবন্ধী ও অক্ষম মানুষের পাশে স্বতঃস্ফুর্ত ভাবে দাঁড়ায়। তাদের দোআ ও ভালোবাসায় গুপ্তা প্লাইউড সুনামধন্য প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এধরনের মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ