• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জায়েদ খানকে বয়কট করল চলচ্চিত্রের ১৮ সংগঠন

সিসি নিউজ ডেস্ক ।। চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠন জায়েদ খানকে বয়ক করেছে। শনিবার এক বিজ্ঞপ্তি পাঠানোর মাধ্যমে সমকালকে বয়কটের বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়,  চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের এক বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি  ও চলচ্চিত্র সংগঠন একাত্বতা পোষণ করেন। উক্ত সভায় আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধূর জন্মতশত বার্ষিকীর সমাপনী অনুষ্ঠান পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়াও বিজ্ঞাপ্তিতে জানানো হয় আজ থেকে ১৮ সংগঠন জায়েদ খানকে আনুষ্ঠানিক বয়কট করা হলো। যার ফলে আজ থেকে ১৮ সংগঠনের কোনো সদস্য জায়েদ খানের সঙ্গে কোনো কার্যক্রম অংশগ্রহণ করবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ