• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ অপরাহ্ন |

সৈয়দপুরে ট্রেনের টিকেট কালোবাজারি রোধে স্বেচ্ছাসেবকদের মানববন্ধন

সিসি নিউজ ।। সৈয়দপুরে ট্রেনের টিকেট কালোবাজারি রোধে ও রংপুর-দিনাজপুর রুটে সৈয়দপুরের বাস যাত্রীদের আসন বরাদ্দের দাবীতে মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবি সংগঠনের সদস্যরা। আজ সোমবার (৩ অক্টোবর) সকালে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে ওই কর্মসূচী পালন করা হয়। এতে সৈয়দপুরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন পেশাজীবিরা অংশগ্রহণ করেন।
স্বেচ্ছাসেবী নওশাদ আনসারীর সভাপতিত্বে ও ইমরান হোসেন সুলতানের সঞ্চালনায় ওই মানববন্ধনে বক্তব্য রাখেন শহীদ পরিবারের সন্তান সাংবাদিক এম আর আলম ঝন্টু, সেতুবন্ধনের আলমগীর হোসেন, অগ্রযাত্রার তারিকুল ইসলাম, সোশ্যাল এক্টিভিটিস্ট তামিম রাহমান, স্বপ্নদিশারীর খন্দকার আবিদা সুলতানা, মিলন মোস্তাফিজ, ড্রিমস বাংলাদেশের মোহাম্মদ রিফাত, আলোর মিছিলের শাহজাহান আলী, শাহেদ হোসেন, হ্যালো সৈয়দপুরের আব্দুল খালেক, স্বেচ্ছাসেবী তাবাসসুম আক্তার প্রমুখ।
বক্তারা অবিলম্বে ট্রেনের টিকিট কালোবাজারীদের দমন এবং সৈয়দপুরের ওপর দিয়ে যাওয়া রংপুর টু দিনাজপুর রুটে বাসগুলোতে সৈয়দপুরের যাত্রীদের আসন বরাদ্দের দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জরুরি পদক্ষেপ নেওয়ার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ