• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন |

আর্জেন্টিনাকে জীবনেও সাপোর্ট করব না

সিসি নিউজ ডেস্ক ।। দলের পরাজয়ে ক্ষোভে দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থন ত্যাগ করেছেন আসিফ (২৬) নামে এক আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। গতকাল মঙ্গলবার রাতে কাতার বিশ্বকাপ ফুটবল আসরে সৌদি আরবের সঙ্গে আর্জেন্টিনার ২-১ গোলে পরাজয়ের পরপরই কুড়িগ্রাম জেলা শহরের সিঅ্যান্ডবি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আসিফ নামের ওই যুবক কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিঅ্যান্ডবি মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা বলছে, আসিফ আর্জেন্টিনার একজন কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলেই প্রিয় দল আর্জেন্টিনার প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকা, গায়ে জার্সি পরে এলাকায় ঘুরতেন। আর্জেন্টিনা দলের অন্য সমর্থকদের তিনি এভাবে উৎসাহ জোগাতেন। গতকালও তাঁর ব্যতিক্রম ছিল না। কাঙ্ক্ষিত দল জিতবে বলে আর্জেন্টিনার খেলা দেখতে বসেছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয় দল হেরে যাওয়ায় আশাহত হয়ে পড়েন। অভিমান আর ক্ষোভ থেকে এলাকায় সবার সামনে দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার প্রতি সমর্থন ত্যাগ করেন।

এ ঘটনার একটি ভিডিও ফুটেজ রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আসিফকে নিয়ে এলাকার ফুটবল প্রেমীদের মাঝে সমালোচনার সৃষ্টি হয়।

ভিডিও ফুটেজে দুধ দিয়ে গোসল করার সময় আসিফ বলতে শোনা যায়, ‘আমার বোধ হওয়ার পর থেকে আর্জেন্টিনার সাপোর্ট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানামতে আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারে নাই। বড় দলের সাপোর্টার হয়ে প্রতি বারই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যত দিন বেঁচে থাকব আর কখনো আর্জেন্টিনার সাপোর্ট করব না।’

এ সময় তাঁর পরিধেয় আর্জেন্টিনার জার্সি খুলে তিনি দুধ দিয়ে গোসল করেন।

আর্জেন্টিনার সাপোর্ট পরিবর্তন করে অন্য দলের সাপোর্ট করার বিষয়ে আসিফ বলেন, ‘অন্য দলের সাপোর্ট নেওয়ার বিষয়ে এখনো সিদ্ধান্ত নিইনি। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে, বুঝে–শুনে সাপোর্ট করব। যাতে এমন লজ্জায় না পরতে হয়।’

উৎস: দৈনিক আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ