• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন |

পার্বতীপুরে স্ত্রীর ওপর তোলা ঘুষির আঘাতে সন্তানের মৃত্যু

সিসি নিউজ।। মাকে মারধরের সময় বাবা-মায়ের সামনে এসে দাঁড়ায় শিশু জাকারিয়া জাকির (৭)। এ সময় বাবার তোলা ঘুষি গিয়ে লাগে জাকিরের বুকে। আর এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটেছে দিনাজপুর জেলার পার্বতীপুরের চণ্ডীপুর ইউনিয়নের দক্ষিণ শালন্দার স্কুলপাড়া গ্রামে।

নিহত জাকারিয়া জাকির ওই এলাকার দেলোয়ার হোসেন ও জাকিয়া বেগম দম্পতির ছেলে।

প্রতিবেশী আব্দুল জলিল জানান, শিশু জাকিরের বাবা দেলোয়ার সকালে ঘুমিয়ে ছিলেন। এ সময় তাঁর তিন সন্তান খাবারের জন্য বাবার কাছে টাকা চায়। তিন বাচ্চা মিলে কোলাহল শুরু করলে তা নিয়ে শিশুটির বাবা দেলোয়ার তাঁর স্ত্রীকে গালি দেন। একপর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে দেলোয়ার হোসেন স্ত্রী জাকিয়া বেগমকে মারধর করেন। এ সময় স্ত্রীকে ঘুষি দিতে গেলে শিশু জাকারিয়া সামনে এসে দাঁড়ায়। আর ওই ঘুষিতে বুকে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় জাকারিয়ার। ঘটনার পর থেকে দেলোয়ার পলাতক রয়েছেন।

এ বিষয়ে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত সরকার বলেন, ‘শিশুটির বাবা একজন শ্রমিক। রাগের বশে স্ত্রীকে মারধরের সময় ঘুষি মারতে গেলে শিশুটি সামনে এসে দাঁড়ানোর তাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। এ বিষয়ে শিশুটির নানা জালাল উদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ