• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

ইউনিয়ন পরিষদে তুলে এনে বৃদ্ধকে মারপিট: দুই ইউপি সদস্য গ্রেপ্তার 

জয়পুরহাট প্রতিনিধি।। জয়পুরহাটে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে এসে এক বৃদ্ধকে মারপিটের অভিযোগে দুই ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচবিবি থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃত দুইজন হলেন, কুসুম্বা ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদুল ইসলাম ও সাহানুর ইসলাম।
মামলার বিবরণে জানা গেছে, গত ৮ জুন বিকেলে পাঁচবিবি উপজেলার নামাবাঁশখুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মাহবুব হোসেন রহমতপুর শান্তিনগর মোড়ের সৈকতের কাছ থেকে পাওনা টাকা চাইতে যান। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হলে ইউপি সদস্য ফরিদুল ঝগড়া ঠেকাতে ঘটনাস্থলে আসলে তার সাথে মাহবুবের ধাক্কা লাগে।
এতে ক্ষিপ্ত হয়ে পরে রাত ১১টার দিকে ইউপি সদস্যসহ কয়েকজন মাহবুবকে তার বাড়িতে না পেয়ে বাবা জলিলকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে আসেন। সেখানে কয়েকজন মিলে তাকে মারপিট করা হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করার পর বর্তমান ওই বৃদ্ধ আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে ইউপি সদস্য ফরিদুলের ভাই আনোয়ার হোসেন ৭ জনকে আসামি করে থানায় উল্টো একটি মামলা দায়ের করেছেন। সে মামলার এজাহারে তাদের মারপিট করে টাকা চুরিসহ বাড়ি ভাংচুরের কথা উল্লেখ করা হয়েছে জলিল ও তার ছেলের বিরুদ্ধে।
এ বিষয়ে কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডল বলেন, এ ঘটনায় দুই পক্ষ থানায় মামলা করেছে। আইন যা বিচার করবে তাই হবে।
পাঁচবিবি থানার ওসি জাহিদুল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।  আদালতের নির্দেশে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ