• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন |

পার্বতীপুরে রেললাইনে কলেজ ছাত্রের লাশ!

Parbatipur_(Dinajpur)_Photo-01-3-14বিশেষ প্রতিনিধি, পার্বতীপুর: দিনাজপুরের পার্বতীপুরে হলদীবাড়ী রেলওয়ে কলোনী সংলগ্ন রেললাইনে ট্রেনে কাটা শহিদুল (২৯) নামের এক কলেজ ছাত্রের লাশ পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শীদের ধারণা করা হচ্ছে শুক্রবার রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা উত্তরা এক্সপ্রেস (৩১ ডাউন) মেইল ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করেছে।
নিহত শহিদুল ইসলামের নিকটাত্মীয় তাজির উদ্দিন ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার দিনাজপুর জেলা কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান এম এ মজিদ সরকার জানান, লাশ দেখে আত্মহত্যা মনে হয় না। কারণ লাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করা হয়েছে বলে মনে হচ্ছে। তাই পরিকল্পিত ভাবে কে বা কাহারা তাকে হত্যা করে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য রেললাইনে ফেলে গেছে। যা ময়না তদন্তে সঠিক তথ্য পাওয়া যাবে। উল্লেখ্য যে, শহিদুল গত ২৪শে ফেব্রুয়ারী রংপুর কারমাইকেল কলেজের রাষ্ট্রবিজ্ঞান (অনার্স) বিভাগে ভর্তি হয়। ঘটনার রাতে একই গ্রামের জনৈক কাসেম এর মেয়ের বিয়ে অনুষ্ঠানে অবস্থান করছিল।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজু মিয়া জানান, এ ব্যাপারে অস্বাভাবিক একটি মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ