• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন |

জ্যাকি শ্রফের মেয়ের নগ্ন ফটোশ্যুট!

শ্রুফবিনোদন ডেস্ক: অভিনেতা জ্যাকি শ্রফের মেয়ে সিনেমায় নামবেন নামবেন করছেন। এরই মধ্যে ব্রিটেনের একটি পত্রিকায় ‘অর্ধনগ্ন’ ফটোশ্যুট করেছেন। নিজেই তিনি এই ছবি তার ইন্সট্যাগ্রামে প্রকাশ করে ব্যাপক আলোচনায় এসেছেন। সম্প্রতি প্রকাশ হওয়া এই ছবিগুলো এরই মধ্যে তাকে সমালোচনায় এনেছে। বিশেষ করে তার বাবা জ্যাকি শ্রফকে এসব একেবারে হতবিহ্বল করেছে। জ্যাকি নাকি জানতেনই না কৃষ্ণা শ্রফ এভাবে ফটোশ্যুট করেছে।
কোনও সিনেমায় মুখ দেখানো হয়নি। তাতে কি! চর্চায় থাকতে গেলে সেটার যে বিন্দুমাত্র দরকার নেই সেটা ভালোই জানেন কৃষ্ণা শ্রফ। দাদা টাইগার আগেই ‘হিরোপন্তি’ সিনেমায় নিজের ক্যারিয়ার শুরু করেছেন। কৃষ্ণার বলিউড সফরও শুধু সময়ের অপেক্ষা। তবে তার আগেই টপলেস ফটোশুটে সকলের চোখ টানছেন এই সুন্দরী।
নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলি পোস্ট করেছেন কৃষ্ণা। ফলে সিনেমায় হাতেখড়ির আগেই কী ভাবে চর্চায় থাকতে হয়, সেই পাঠ বোধ হয় ঘরেই পেয়ে গিয়েছেন। শত হলেও বাবা-দাদা যেখানে দু’ জনেই ফিল্ম স্টার, সেখানে এমন পাঠ তো সহজেই মেলে।
তবে এই প্রথম নয়। এর আগেও কৃষ্ণা খবরের শিরোনামে এসেছিলেন। দাদার প্রথম ছবির হিরোপন্তি-র সাক্সের পার্টিতে ব্রাজিলীয় বয়ফ্রেন্ড স্পেনসার-কে সঙ্গে নিয়ে গিয়ে বেশ চমকে দিয়েছিলেন উপস্থিত মিডিয়াকে। পার্টি শেষ হওয়ার পর দু’ জনে এক সঙ্গেই আবার বেরিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ