• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

গাইবান্ধায় সাদুল্যাপুরে চেয়ারম্যান প্রার্থীর মৃতদেহ উদ্ধার

লাশগাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুরে রবিউল ইসলাম (৩৮) নামে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

রবিউল উপজেলার ফরিদপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের ওয়াজেদ মুন্সির ছেলে। আসন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে অংশ নেওয়ার পূর্ব প্রস্তুতি হিসেবে দোয়া ও সমর্থন চেয়ে এলাকায় ব্যানার ও পোস্টার লাগিয়েছিলেন তিনি।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম বলেন, সকালে হিঙ্গারপাড়া এলাকায় একটি ফাঁকা মাঠে ইউক্যালিপটাস গাছে গলায় ফাঁস লাগানো রবিউলের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা পৌঁছেছেন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

তিনি আরো বলেন, রবিউলের হাত ও অণ্ড কোষে আঘাতের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যার পর মৃতদেহ গাছে ঝুলিয়ে রেখেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, রবিউল দীর্ঘদিন ধরে রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামের নানা বাড়িতে বাসবাস করছিলেন। তিনি রামনাথপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এজন্য দোয়া ও সমর্থন চেয়ে এলাকায় ব্যানার ও পোস্টার লাগিয়েছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ