• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

স্বামীর ছোড়া গরম পানিতে গৃহবধূর মৃত্যু

22_94221ঢাকা: রাজধানীর হাজারীবাগে স্বামীর ছোড়া গরম পানিতে ঝলসে যাওয়া গৃহবধূ সারা আক্তার মারা গেছেন। শুক্রবার ভোর ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলিমুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। সারা লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার দেনায়েপুর গ্রামের সোলেমান মিয়ার মেয়ে।

উল্লেখ্য, গত রবিবার রাজধানীর হাজারীবাগে ভাড়া বাড়ির মালিকের সঙ্গে পরকীয়া আছেন এমন সন্দেহে গরম পানি দিয়ে স্ত্রীর মুখমণ্ডল ঝলসে দেয় স্বামী ইউসুফ মোহন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
হাসপাতালে ভর্তির পর সারা আক্তার জানিয়েছিলেন, তারা হাজারীবাগের এনায়েতগঞ্জের ৫৪/১ বাসার পঞ্চম তলায় ভাড়া থাকেন। ওই বাসার মালিক আসাদের সঙ্গে তার পরকীয়া চলছে- এই সন্দেহে শনিবার তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে চুলা থেকে গরম পানি নিয়ে তার মুখমণ্ডলসহ শরীর ঝলসে দেয়। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ