• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বিয়ের পরে বস্ত্রহরণ যেখানে নিয়ম

hসিসি ডেস্ক: যদিও রোম্যান্টিকতার দিক দিয়ে চীনা ব্যক্তিরা একটু রক্ষণশীল কিন্তু বৈবাহিক সম্পর্কের দিক দিয়ে তারা অনেকটাই খোলা মনের। তা আরও ভালো করে বোঝা গেল যখন বিয়ের পরে স্বামীর সামনেই নতুন বউয়ের বস্ত্র খোলার চেষ্টা করতে থাকল একদল অপরিচিত ব্যক্তি।

এটা কোন প্রকারের শ্লীলতাহানি বা ধর্ষণের চেষ্টা নয়, চীনা নিয়মে বিয়ের পরে দম্পতির সঙ্গে এটা এক প্রকারের খেলা। এমনই একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পরেছে সোশ্যাল সাইটে। সেখানে দেখা যাচ্ছে নিজেদের ঘরে বিছানায় অন্তর্বাস পরে বসে রয়েছে নয়া দম্পতি। এক মিনিটের এই ভিডিওটি প্রকাশিত হয়েছে চীনা ভিডিও শেয়ারিং সাইট মিয়াওপাইতে।

জানা গেছে, নয়া বিবাহিত দম্পতি চীনের হেনান প্রদেশের বাসিন্দা। দেখা যাচ্ছে তাদের লাল রঙের বিবাহ পোষাকে নিজেদের ঢাকার চেষ্টা করছেন দুইজন। অজ্ঞাত পরিচয়ের ওই অতিথিদের দেখা গেছে জোরপূর্বক নয়া বিবাহিত কনের অন্তর্বাস খোলার চেষ্টা করতেও। যদিও পরিস্থিতি এতটাই অস্বাচ্ছন্দ্যকর হয়ে উঠেছিল যে কনে আর থাকতে না পেরে প্রতিবাদ করে। এরপর শেষ হয় সেই খেলা।

ইতিমধ্যে সোশ্যাল সাইটগুলিতে পাঁচ লক্ষ ভিউ হয়ে গেছে ভিডিওটির। নয়া দম্পতির সঙ্গে অজ্ঞাত অতিথিদের এমন অভব্য খেলা দেখে অনেকেই প্রতিবাদও করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ