• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন |

শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে রেমিডিয়াল ক্লাস: দীপু মনি

সিসি নিউজ।। করোনার শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে রেমিডিয়াল ক্লাস এবং পুর্নবিন্যাসিত সিলেবাসে পরীক্ষা নেয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। উত্তরবঙ্গের দুই দিনের সরকারী সফরে আজ রবিবার (১৩ মার্চ) সকালে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান।

মন্ত্রী আরও বলেন, “১৫ মার্চ থেকে পুরোদমে দেশের সকল প্রতিষ্ঠানে ক্লাশ শুরু হবে। এছাড়া বেসরকারী মাধ্যমিক শিক্ষা ব্যবস্থা ও ইবতেদায়ী মাদসারা জাতীয় করণের ব্যাপারে গবেষণা চালানো হচ্ছে। এছাড়াও নীলফামারীর মশিউর রহমান ডিগ্রী কলেজের নাম পরিবর্তনের বিষয়টির ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে বলে উল্লেখ করেন।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির গত দুইদিনের (রবিবার ও সোমবার) সফরের মধ্যে রয়েছে লালমনিরহাটের কালিগঞ্জের উত্তরাবাংলা কলেজে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জ্যোতির্ময় বঙ্গবন্ধু স্মারকগ্রন্থের মোড় উম্মোচন, দিনাজপুর গোর এ শহিদ বড় মাঠে শীতকালিন জাতীয় ক্রীড়া অনুষ্ঠানের উদ্ধোধন,  চিরিরবন্দরের আমেনা-বাকী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের জয় বাংলা গেট ও একই এলাকার নবীপুর উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্ধোধন এবং নীলফামারীর সৈয়দপুর সরকারী বিজ্ঞান কলেজের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ