• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

প্রেমিকের বাড়ির সেপটিক ট্যাংকে প্রেমিকার লাশ

জয়পুরহাট প্রতিনিধি।। জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় প্রেমিকের বাড়ির সেপটিক ট্যাংক থেকে বিউটি বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মামলা হওয়ার পর গ্রেপ্তার করা হয়েছে খুনের সাথে জড়িত প্রেমিক উজ্জ্বল হোসেনকে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শনিবার উপজেলার শিবপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বিউটি বেগম বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড় গ্রামের বাসিন্দা। নিহতের পড়নের কাপড় দেখে তার পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে।

গ্রেপ্তার প্রেমিক উজ্জ্বল হোসেন (২১) জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের প্রবাসী শাহ আলমের ছেলে।

উজ্জ্বল জানায়, মোবাইলে পরিচয়ের সূত্র ধরে প্রেমের টানে চলে আসে বিউটি বেগম। রাতে বিউটি বিয়ের জন্য চাপ দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে সে। হত্যার পর উজ্জ¦ল তার বাড়ীর পিছনে পায়খানায় কুপে তাকে ফেলে দেয়।

এ ব্যাপারে নিহতের বড় ভাই বাবলু মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ রওশন ইয়াজদানী বলেন, প্রেমের টানে গত ২১ এপ্রিল বিউটি তার বাড়ি থেকে শিবপুর গ্রামে উজ্জ্বলের বাড়িতে আসেন। এ অবস্থায় উজ্জ্বল তাকে ধর্ষণের পর হত্যা করে লাশ সেপটিক ট্যাংকে ফেলে দেয়।

বগুড়া জেলা পুলিশ বিউটির মোবাইল ফোন ট্র্যাকিং করে প্রথমে উজ্জ্বলকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, লাশটি উদ্ধার করে পুলিশ।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ