• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন |

সৈয়দপুর সরকারি কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিসি নিউজ।। নীলফামারী জেলার সৈয়দপুর সরকারি কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার কলেজ মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের বাংলা বিভাগের প্রভাষক কহিনুর বেগমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. আতিয়ার রহমান এবং বিশেষ অতিথি ছিলেন কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মো. আসাদুজ্জামান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারি গোলাম ফারুক, ভুগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সিনিয়র প্রভাষক মো. আব্দুস্ সালাম, যুক্তিবিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক মো. রফিকুল ইসলাম, বাংলা বিভাগের প্রভাষক আরিফ হোসেন, প্রভাষক পরেশ চন্দ্র দাস, প্রভাষক জহরুল হকসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১৬টি ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার হিসেবে বই তুলে দেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষার্থী আশরাফুল ইসলাম ও জাকিয়া পারভীন।

দুই দিন ব্যাপী সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় লোক নৃত্য, সাধারণ নৃত্য, সংগীত, কবিতা আবৃত্তি, স্বরচিত কবিতা আবৃত্তি, নির্ধারিত বক্তৃতা, ধারাবাহিক গল্প, কোরআন তেলাওয়াৎ ও গীতা পাঠসহ ১৬টি বিষয়ে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

গত বুধবার সৈয়দপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. আতিয়ার রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ