• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯

সিসি নিউজ ডেস্ক।। ভারতের ছত্তিশগড়ে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে মাওবাদীদের শীর্ষ নেতা শংকর রাওসহ ২৯ জন নিহত হয়েছেন। শংকর রাওয়ের মাথার বিনিময়ে ২৫ লাখ রুপি ঘোষণা করেছিল নিরাপত্তা বাহিনী।

স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। এতে নিরাপত্তা বাহিনীর ৩ সদস্য আহত হয়েছেন। এ সময় এ একে-৪৭, ইনসাস রাইফেলসহ বিপুল পরিমাণ মারণাস্ত্র উদ্ধার করা হয়। খবর এনডিটিভি।

আগামী ১৯ এপ্রিলে ভারতে লোকসভা ভোট অনুষ্ঠানের প্রস্তুতিতে বস্তার জেলাতেও ভোটে নিরাপত্তার জন্য ৬০ হাজারের বেশি নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। এ পরিস্থিতিতে ছত্তিশগড়ে হয়েছে এ সংঘর্ষ।

মঙ্গলবার দুপুর দেড়টা নাগাদ জেলা রিজার্ভ গার্ড (ডিআরজি) এবং সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) অভিযান শুরু হয়। ২০০৮ সালে ছত্তিশগড়ে মাওবাদীদের দমনের জন্য গঠন করা হয়েছিল ডিআরজি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ