• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন |

সেতাবগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টাকারী আটক

thana-pic-_32654বোচাগঞ্জ (দিনাজপুর): প্রেমে রাজি না হওয়ায় সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী জাকিয়া সুলতানা (১৩) কে  হত্যার চেষ্টাকারী ইব্রাহিমকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে ছাত্রীটির নানা আব্দুল হারেস থানায় একটি মামলা দায়ের করেছে।
গত বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে জাকিয়ার মিলরোড লেবার লাইন পাড়ার বাসায় প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে ইব্রাহিম (২২) নামের এক বখাটে।  ইব্রাহিম মিল রোড ছটকু মোড়ের মৃতঃ কফিল উদ্দীন ওরফে বাচ্চা চেয়ারম্যানের পুত্র।
এ ঘটনায় আহত জাকিয়া সুলতানার নানা আব্দুল হারেস বাদী হয়ে বুধবার একটি মামলা দায়ের করেছে। সুত্রে জানা গেছে, বখাটে ইব্রাহিম প্রায় এক বছর ধরে জাকিয়াকে উত্যক্ত করে আসছিল। যে কারণে জাকিয়া গত ৩মাস ধরে স্কুলে যায়নি। বিষয়টি সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী স্কুল কর্তৃপক্ষ জানার পরও ওই বখাটের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নেয়ায় এই ঘটনা ঘটে। স্কুল কর্তৃপক্ষের অবহেলা ও খামখেয়ালী পনার কারণে সম্প্রতি এই স্কুলের কিছু সংখ্যক ছাত্র নেশার জগতে ঝুকে পড়েছে। বর্তমানে আহত জাকিয়া রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ