• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

নীলফামারীতে আটক চার জেএমবি সদস্য সাত দিনের রিমান্ডে

সিসি নিউজ, ২০ অক্টোবর।। নীলফামারীর ডোমার উপজেলার নিজ ভোগডাবুড়ী গ্রাম থেকে বৃহস্পতিবার দুই সহোদর বোনসহ চার জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ। তারা হলেন নারায়নগঞ্জ জেলার সোনারগাঁয়ের সাদীপুর কোনাবাড়ির মৃত হযরত আলীর কন্যা সোনিয়া ও সুমী এবং ডোমারের নিজ ভোগডাবুড়ী গ্রামের কবিরাজ আব্দুল জলিল ও তার স্ত্রী রাশিদা বেগম।
এ সময় পুলিশ তাদের কাছ থেকে জঙ্গি প্রশিক্ষনের ভিডিও-অডিও ফুটেজ, লিফলেট, চারটি মোবাইল সেট উদ্ধার করে। পুলিশ আটক ব‌্যাক্তিদের জিজ্ঞাসাবাদে জঙ্গি সংশ্রিষ্টতা পেয়ে শুক্রবার ডোমার থানার এসআই সহিদুল ইসলাম নিজে বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ আজ শনিবার নীলফামারী জেলা জজ আদালতে আটক জেএমবি সদস্যদের রিমান্ডের জন্য হাজির করা হলে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করে।
নীলফামারী পুলিশ সুপার আশরাফ হোসেন চার জেএমবি সদস্যের সাত দিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য যে, আটক সোনিয়া ও সুমীর ভাই জেএমবি সদস্য মাসুম মোস্তাদি নারায়নগঞ্জ জেলা কারাগারে এবং গৃহকত্রী রাশিদা বেগমের ভাগিনা জেএমবি সদস্য সাইফুর রহমান নীলফামারী জেলা কারাগারে আটক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ