• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

ফুলবাড়ীতে জলবায়ু বান্ধব কৃষি ও বৃক্ষরোপন প্রকল্প বিষয়ক সভা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ীতে বন্ধু চুলা,জলবায়ু বান্ধব কৃষি ও জলবায়ু বান্ধব বৃক্ষরোপন প্রকল্প বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন (বন্ধু) এর উদ্যোগে এই আনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গাছ লাগানো এবং চুলা উদ্বোক্তা সহ এমন ২৮জন গ্রাহকদের মাঝে ভুর্তুকি হিসেবে মোট দুই লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।
সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নিরু ছামছুন্নাহার,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশনের এজিএম বুলমাজুন সরকার বুলবুল,দিনাজপুর জোনাল ম্যানেজার মো.শামিম বাবু,জেলা ম্যানেজার মো.নাজমুল হুদা প্রমুখ।
সভা শেষে বাংলাদেশ বন্ধু ফাউন্ডেশন (বন্ধু) এর পক্ষ থেকে গাছ লাগানো এবং চুলা উদ্বোক্তা সহ ২৮জন গ্রাহকের মাঝে ভুর্তুকি হিসেবে মোট দুইলক্ষ টাকার চেক বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ