• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব!

waterসিসি ডেস্ক: বিয়ের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রে অনেকেই তো অনেক ব্যতিক্রমী কাণ্ড ঘটিয়েছেন। এবার সেই দলে নতুন নাম লিখিয়েছে ব্রিটিশ তরুণ অ্যান্থনি টেইলর। প্রেমিকাকে পানির নিচে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি।

বার্তা সংস্থা জানিয়েছে, স্টিফানিকে নিয়ে অ্যান্থনি ১২ মিটার পানির নিচে স্কুবা ডাইভিংয়ে নামেন। মাছের ঝাকের নির্বিঘ্ন চলাচল উপভোগ করতে করতে স্টিফানিকে অ্যান্থনি প্রস্তাব দেন, ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’ ব্যতিক্রমী পরিবেশে বিয়ের প্রস্তাব পেয়ে আশ্বর্য হয়ে যান স্টিফানি। তার মাস্কে পানিতে ভরে যায় এবং বাতাসের বুদবুদ তৈরি হয়। ধীরে ধীরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলছিলেন তিনি। ভাগ্যিস সঙ্গে গাইড ছিলেন। স্টিফানির ওই অবস্থা দেখে গাইড সঙ্গে সঙ্গে মাস্ক ঠিক করে দেন। এই প্রস্তাব প্রেমিকা স্টিফানি ওয়ালকারের জন্য যথেষ্ট বিপত্তি টেনে এনেছিল। বার্তা সংস্থা আরও জানিয়েছে, ব্রিটিশ এ জুটি বিয়ে করছেন আগামী বছর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ