• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

অলিম্পিকের লক্ষ্যে ব্যাংককে রোমান-দিয়ারা

সিসি নিউজ ডেস্ক।। আগামী বছর প্যারিসে অনুষ্ঠিত হবে অলিম্পিক গেমস। ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থে’র কোয়ালিফাই পরীক্ষা দিতে হবে লাল-সবুজের আরচ্যারদের। যার অংশ হিসেবে আজ (শুক্রবার) রোমান-দিয়ারা থাইল্যান্ডের ব্যাংককে রওনা হয়েছেন।

সেখানে অনুষ্ঠিত হবে এশিয়ান কন্টিনেন্টাল কোয়ালিফায়ার টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট শেষে আগামী ১০-১২ নভেম্বর অনুষ্ঠিত হবে অলিম্পিক কোয়ালিফায়ার। যেখানে বাংলাদেশের রিকার্ভ ইভেন্টের ৩ পুরুষ ও ৩ নারী আরচ্যার প্রতিদ্বন্দ্বীতা করবেন। অলিম্পিকে রিকার্ভ ডিসিপ্লিনে খেলা হয় বিধায় কোয়ালিফাইং এই টুর্নামেন্টে রিকার্ভের দিকেই দৃষ্টি থাকবে বাংলাদেশের।

এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপে রিকার্ভ ডিসিপ্লিনের পাঁচটি (পুরুষ ও মহিলা একক, দলগত ও মিশ্র দলগত) ইভেন্টে এবং কম্পাউন্ড ডিসিপ্লিনের তিনটি ইভেন্টে (পুরুষ ও মহিলা একক ও মিশ্র দলগত) খেলবে বাংলাদেশ। থাইল্যান্ডগামী দলের আরচ্যাররা হলেন- রোমান সানা, হাকিম আহমেদ রুবেল, সাগর ইসলাম, দিয়া সিদ্দিকী, সীমা আক্তার শিমু, মনিরা আক্তার, মোহাম্মদ আশিকুজ্জামান ও বন্যা আক্তার। দলের সঙ্গে কোচ হিসাবে জার্মানির ফ্রেডরিক মার্টিন ও সহকারী কোচ মোহাম্মদ হাসান যাচ্ছেন।

২০২০ টোকিও অলিম্পিকে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছিলেন রোমান সানা। দিয়া সিদ্দিকী খেলেছিলেন ওয়াইল্ড কার্ড নিয়ে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ