• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ভ্যালেন্টাইন ডেতে যুবলীগের ব্যতিক্রমী কর্মসূচি

134450_1ঢাকা: বিশ্ব ভালোবাসা দিবস (ভ্যালেন্টাইন ডে) উপলক্ষ্যে এক ব্যতিক্রমী কর্মসূচি হাতে নিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। বিশ্ব ভালোবাসা দিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিতে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে তার প্রতি ভালবাসা ও শ্রদ্ধা জানাবে তারা।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটির এক যৌথসভায় এ সিদ্ধান্ত হয় বলে সংগঠনটির দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান জানান।

তিনি জানান, বিশ্ব ভালোবাসা দিবসে সংগঠনের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও  সাধারণ সম্পাদক হারুনর রশিদের নেতৃত্বে এ দিন যুবলীগ নেতারা সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ