• রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:২২ অপরাহ্ন |

গাজীতে নতুন ভারতীয় ক্রিকেটার

শচীনখেলাধুলা ডেস্ক : গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে খেলতে ঢাকায় এসেছেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলা ভারতীয় ব্যাটসম্যান শচীন বেবি।

অবশ্য গাজী গ্রুগের কোচ, কর্মকর্তা ও খেলোয়াড়রা কেউই বিষয়টি জানাতে চাইলেন না। ভিক্টোরিয়ার বিপক্ষে লড়াইয়ের আগে চমক রাখতে চাইলেন তারা!

বৃহস্পতিবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে ভিক্টোরিয়া ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। যদিও ‍দুই দলের ম্যাচটি আজই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ‘অজানা’ কারণে ম্যাচটি বৃহস্পতিবার স্থানান্তরিত করে সিসিডিএম।

বুধবার জানা গেল, দলে বিদেশি ক্রিকেটার না থাকায় সিসিডিএমের চেয়ারম্যানের দল গাজী গ্রুপ ‘বিশেষ ক্ষমতাবলে’ ম্যাচটি পিছিয়ে দেন। ভারতীয় ক্রিকেটার গুরকিরাত সিং দেশে ফিরে যাওয়ায় বিদেশি ক্রিকেটার ছিল না গাজীর। মনে করা হচ্ছে, বিদেশি ক্রিকেটার আনতেই একদিন পেছানো হয় ম্যাচটি।

৩৬টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলে ১ হাজার ২২১ রান করেছেন শচীন বেবি। ২৭ বছর বয়সি  এই ব্যাটসম্যান সদ্য সমাপ্ত আইপিএলে বিরাট কোহলির দল বেঙ্গালুরুর হয়ে খেলেছেন। তবে ব্যাট হাতে দ্যুতি ছড়াতে পারেননি।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে উঠতে হলে বৃহস্পতিবার ভিক্টোরিয়ার বিপক্ষে জিততেই হবে গাজী গ্রুপকে। অন্যদিকে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব এরই মধ্যে সুপার লিগ নিশ্চিত করেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ