• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন |
শিরোনাম :

সরকার সারাদেশে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি করেছে: জামায়াত

168963_1ঢাকা: সারাদেশে বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেফতার করে জেলে আবদ্ধ রেখে সরকার শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। বিবৃতিতে হামিদ আযাদ বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রতিদিনই গ্রেফতার অভিযান চালিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জুলুম-নির্যাতন চালাচ্ছে। সরকার গণতন্ত্র ও আইনের শাসন নির্বাসনে পাঠিয়ে দেশে একদলীয় স্বৈরশাসন কায়েমের পায়তারা করছে। সারা দেশে জামায়াত-শিবিরসহ বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেফতার করে জেলে আবদ্ধ রেখে দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি করেছে।

তিনি বলেন, দেশে হত্যা, সন্ত্রাস, ছিনতাই, ডাকাতি অব্যাহতভাবে চলছে। সেদিকে সরকারের কোন নজর নেই। সরকার বিরোধীদলের নেতা-কর্মীদের গ্রেফতার করে অন্যায়ভাবে শক্তির জোরে ক্ষমতায় থাকার চক্রান্তে লিপ্ত।

গ্রেফতার অভিযান বন্ধ করে চুয়াডাঙ্গা পৌরসভা জামায়াতের আমির মফিজুর রহমান জোয়ারদারসহ জামায়াত-শিবিরের সকল নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দিতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

শীর্ষ নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ