• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

বাবলুকে অব্যাহতি, হাওলাদার ফের মহাসচিব

Bablu101453192690সিসি নিউজ: কোন্দলের জেরে জাতীয় পার্টির মহাসচিবের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে। একই সঙ্গে এ বি এম রুহুল আমিন হাওলাদারকে ফের দলের মহাসচিব ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রংপুর থেকে ঢাকায় ফিরে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমন সিদ্ধান্ত নিয়েছেন। এদিন দুপুর সোয়া ২টায় জাতীয় পার্টির বনানী কার্যালয়ে ডাকা সংবাদ সম্মেলনে বাবলুকে অপসারণের এ ঘোষণা দেন এরশাদ।

উল্লেখ্য, এর আগে দশম জাতীয় সংসদ নির্বাচনের পর রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে মহাসচিব করেছিলেন এরশাদ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ