• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন |

সৈয়দপুরে ভিসা প্রতারণার মামলায় আরও একজন গ্রেপ্তার

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর থানায় দায়েরকৃত সাইবার নিরাপত্তা আইনের মামলায় আরও একজনকে ভিসা প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সাগর হোসাইন (২৪)। আজ শনিবার  উপজেলার চওড়া বাগিচাপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাগর একই এলাকার বাহারাম হোসেনের ছেলে। তাকে ওইদিনই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, দীর্ঘ দিন থেকে প্রবাসী বাংলাদেশিদের কাছ থেকে কানাডা এবং অস্ট্রেলিয়ার ভিসা প্রদানের নামে প্রতারণা করে আসছিল স্থানীয় একটি চক্র। এ প্রতারণার ফাঁদে পড়ে অনেক প্রবাসী সর্বস্বান্ত হয়েছে। এমন অভিযোগ পেয়ে পুলিশ গত ২৯ জানুয়ারি দিবাগত রাতে অভিযান পরিচালনা করে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইবাজার ফকিরপাড়া এলাকার মো: হাবিব (২২) নামে একজনকে গ্রেপ্তার করেন। ওই ঘটনায় সৈয়দপুর থানার উপপরিদর্শক অপূর্ব চন্দ্র সরকার নিজে বাদী হয়ে সাইবার নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। হাবিবের স্বীকারোক্তি অনুযায়ী এ চক্রের সাথে জড়িত সাগর হোসানকে গ্রেপ্তার করা হয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর প্রতারণার সাথে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ