• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন |

যমজ দুই ভাইয়ের যমজ কনে

সিসি নিউজ ডেস্ক ।। টাঙ্গাইলের ভূঞাপুরে যমজ দুই ভাইয়ের সঙ্গে বিয়ে হলো যমজ দুই বোনের। বিষয়টি এলাকায় বেশ আলোচনার সৃষ্টি করেছে। এছাড়া তাদের বিয়ের ছবি গত মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে মুহূর্তেই ভাইরাল হয়।

এই যমজ দম্পত্তিরা হলেন- উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ে ফাতেমা ও ফারজানা এবং একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলে আল আমিন ও আমিনুল ইসলাম।

জানা গেছে, গত ২২ জুলাই ঘটকের মাধ্যমে পারিবারিকভাবে যমজ ভাই আল আমিনের সঙ্গে ফাতেমা আক্তার সাথী ও আমিনুল ইসলামের সঙ্গে ফারজানা আক্তার বিথীর এক লাখ টাকা করে কাবিনে বিয়ে সম্পন্ন হয়। বিষয়টি এলাকায় বেশ আলোচনায় এসেছে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা এই দুই দম্পত্তিকে দেখার জন্য ওই বাড়িতে ভিড় জমান। এই দুই দম্পত্তিরা সকলেই মাস্টার্স পাস। এর মধ্যে যমজ দুই ভাই আল আমিন ও আমিনুল ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তৈল কোম্পানিতে চাকরি করেন।

যমজ কনের মামাতো বোন মিনারা সুলতানা বলেন, যমজ বোনদের জন্য যমজ পাত্র খোঁজা হচ্ছিল অনেক আগে থেকেই। পরে ঘটকের মাধ্যমে যমজ পাত্রের খোঁজ পাওয়া যায়। এরপর দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। যমজ বর পেয়ে বোনরাও অনেক খুশি হয়েছে। উৎস: ঢাকা টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ