• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন |

নূর হোসেন বিএনপির প্রোডাক্ট : শিল্পমন্ত্রী

Amuঢাকা : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু দেশবাসীর কাছে প্রশ্ন রেখে বলেছেন, নারায়নগঞ্জ হত্যাকাণ্ডের মূল হোতা নূর হোসেন কে? সে কোন দলে প্রোডাক্ট? সে হচ্ছে বিএনপির প্রোডাক্ট। নূর হোসেন আওয়ামী লীগে এসে বিএনপির গুপ্তচর হিসেবে কাজ করেছে। সে সুযোগ সুবিধা কাদের দিয়েছে তা খতিয়ে দেখা উচিৎ।

আজ রোববার মতিঝিল কৃষি ব্যাংক ভবনে বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির নেতৃত্বে দেশব্যাপী চোরাগোপ্তা হামলার ঘোষণার পর থেকেই দেশে নৈরাজ্য সৃষ্টি হয়েছে। অতএব নারায়নগঞ্জ হত্যাকাণ্ডের দায় বিএনপিকে নিতে হবে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের হত্যাকারী সে যতই শক্তিশালী হোক না কেন তাকে বিচারের আওতায় আনা হবে। এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরের মত দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

বিএনপির সমালোচনা করে আমু বলেন, বিএনপির ক্ষমতায় থাকাকালীন দেশের স্বার্থ সংশ্লিষ্ট দাবি আদায়ের ব্যাপারে নীরব থাকে। আর ক্ষমতায় না থাকলে এসব বিষয়ে নিয়ে সরব থাকে।

তিনি বলেন, বিএনপির নেতৃত্বে জিয়াউর রহমান ও খালেদা জিয়া ১৬ বছর দেশ শাসন করেছে। অথচ তারা ক্ষমতায় থাকাকালীন তিস্তার হিস্যা নিয়ে বা দেশের সমস্যা নিয়ে ১৬ সেকেন্ডের জন্য চিন্তা করেও কোন কাজ করেনি।

তিনি বলেন, এখন তারা দেশকে অস্থিতিশীল করার জন্য নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। এর ধারাবাহিকতায় তারা নতুন যড়যন্ত্রের মধ্য দিয়ে গণতন্ত্রকে ব্যাহত করার চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ