• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন |

প্রধানমন্ত্রী মোদির প্রথম বার্তা

Modiআন্তর্জাতিক ডেস্ক: প্রধানমন্ত্রী পদে শপথ নেওয়ার কিছুক্ষণের মধ্যেই সরকারি ওয়েবসাইটে ছড়িয়ে পড়ল নরেন্দ্র মোদির প্রথম বার্তা। ওয়েবসাইটে দেশের নয়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পক্ষ থেকে জাতির উদ্দেশ্যে একটি লিখিত বার্তা প্রকাশ পেল।

প্রথম বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন:

প্রিয় দেশ ও বিশ্ববাসী
নমস্কার
প্রধানমন্ত্রীর সরকারি ওয়েবসাইটে আপনাদের সাদর আমন্ত্রণ।
১৬ মে ২০১৪ দেশবাসী তার আদেশ শুনিয়েছেন। উন্নয়ন, সুশাসন ও স্থিতিশীলতার পক্ষে রায় দিয়েছেন দেশবাসী। যেহেতু আমরা ভারতের উন্নয়নের যাত্রাকে এক নয়া উচ্চতায় নিয়ে যেতে বদ্ধপরিকর, তাই আপনাদের সমর্থন, আশীর্বাদ ও সক্রিয় যোগদান প্রয়োজন। আপনাদের সঙ্গে আমরা দেশের গৌরবোজ্জ্বল ভবিষ্যৎ রচনা করব। আসুন আমরা এমন একটি উন্নত ভারতের স্বপ্ন দেখি যা বিশ্বের সঙ্গে তালে তাল মিলিয়ে চলবে।

আপনাদের সঙ্গে সরাসরি যোগাযোগের মাধ্যম হিসেবে ওই ওয়েবসাইটটি আমার কাছে বিশেষ গুরুত্বপূর্ণ। আমি সব সময়ই প্রযুক্তি ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ স্থাপনের পক্ষে। আমি আশা করি এই প্ল্যাটফর্মটি আপনাদের কোনও বিষয়ে দৃষ্টিভঙ্গি আদানপ্রদানে বিশেষ ভূমিকা রাখবে।
এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা আমার ভাষণ, কর্মসূচি, বিদেশ সফরসহ অন্যান্য বিষয়ে আপডেট পাবেন। ভারত সরকারের প্রকল্পগুলি সম্পর্কেও এই ওয়েবসাইটে তথ্য জানাতে থাকব।

বিনীত
নরেন্দ্র মোদি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ