• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

শাস্তি হতে পারে সাঙ্গা-জয়ার!

Criখেলাধুলা ডেস্ক: অপাদমস্তক দুই ভদ্রলোক। মাঠে যেমন শান্ত, মাঠের বাইরেও তারা তেমন। তাদের নিয়ে এযাবত কালে তেমন কোনো ‘নেগেটিভ’ কথা শোনা যায়নি। তারা মানে শ্রীলঙ্কার দুই কিংবদন্তি ক্রিকেটার কুমারা সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে। এবার তাদের বিরুদ্ধে ‘অপ্রমাণিত বিবৃতি’ দেয়ার অভিযোগ তুলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। সূত্রের খবর দলকে সদ্যই টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো এই দুই ক্রিকেটারকে শাস্তিও দিতেও পারে দেশটির বোর্ড।

সাঙ্গাকারা এবং জয়াবর্ধনে বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি ছাড়ার ঘোষণা দেন। তাদের এই অবসর ঘোষণার ধরণ নিয়ে সমালোচনা করেন বোর্ড কর্তারা। তাদের অভিযোগ, বোর্ডের সঙ্গে আলোচনা না করেই তারা দুইজন মিডিয়ার কাছে অবসর নেওয়ার বিষয়টি জানিয়ে দিয়েছেন।

বিশ্বকাপ জয় করে দেশে ফেরার পর বিমানবন্দরে লঙ্কান ক্রিকেটারদের জন্য সংবর্ধনার আয়োজন করা হয়। সেখানে এক সংবাদ সম্মেলনে বোর্ডের সমালোচনার জবাব দেন জয়া-সাঙ্গা। তারা দাবি করেন, অবসর নেয়ার কথা তারা কখনোই বলেননি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা শুধু মাত্র বলেছিলেন, বাংলাদেশে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ তাদের এই ফর্মাটের শেষ আসর।

সংবাদ সম্মেলনে সাঙ্গা-জয়া বোর্ড সভাপতির তীব্র সমালোচনাও করেন, ‘নিশান্থা রানাতুঙ্গা এবং অ্যাশলে ডি সিলভা আমাদের বিবৃতি অনুধাবন না করেই মিডিয়ায় আমাদের নিয়ে সমালোচনা করেছেন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ