• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

লংমার্চে তিস্তায় পানি আসবে না: সাহারা

Saharaঢাকা: সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন বলেছেন, তিস্তার পানির ন্যায্য হিস্যার দাবিতে বিএনপির লংমার্চ কর্মসূচির কঠোর সমালোচনা। লংমার্চের নামে তারা গাড়ি মার্চ করেছেন। তাদেরকে বলি, লংমার্চের মাধ্যমে কোনো দিন তিস্তায় পানি আসবে না। গঙ্গার পানিচুক্তি করেছিল শেখ হাসিনার সরকার, ভারতে নতুন সরকার এলে তিস্তা চুক্তিও হাসিনার সরকারই করবে বলেও জানান সাবেক এই মন্ত্রী। শুক্রবার ঢাকা রিপোর্র্টস ইউনিটিতে বাংলাদেশ নাগরিক সেবা নামে একটি সংগঠনের আলোচনা সভায় সাহারা খাতুন একথা বলেন।

সাহারা খাতুন বলেন, বঙ্গবন্ধুর বিরুদ্ধে কটূক্তিতে ব্যর্থ হয়ে বিএনপি লংমার্চ করেছে। আমার নির্বাচনী এলাকা থেকে দুইশ গাড়ি নিয়ে যাত্রা করে শেষ পর্যন্ত মাত্র ১৬টি গাড়ি তিস্তা পর্যন্ত গেছে। আর সবাই গাড়ি নিয়ে পালিয়েছে।

তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা সমাজের শিক্ষিত শ্রেণী। দেশের ক্রান্তিলগ্নে কাজ করুন। দয়া করে আইন হাতে তুলে নেবেন না, তাহলে দেশ রসাতলে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ