• বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৪:৪৯ পূর্বাহ্ন |

খোলামেলা দৃশ্যে অভিনেত্রী সোনাক্ষী

Sonakiবিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা খুব শীঘ্রই স্বল্পবসনা শরীর নিয়ে ভক্ত ও দর্শকদের সামনে হাজির হচ্ছেন। একটু মুটিয়ে যা্ওয়া সোনাক্ষী নিয়মিত ব্যম করছেন তার ফিগার ঠিক করতে। খোলামেলা দৃশ্যে যেন তাকে বেমানান না লাগে তার জন্য যা যা করা দরকার তিনি সব করছেন। তার ঘনিষ্টসূত্র জানায় ক্যারিয়ারে খ্যাতি অর্জন করতে তিনি এখন পরিচালকরা যে ভাবে বলবেন সেভাবেই আগাবেন।

আসছে ছবিতে তাকে নাকি বেশ খোলামেলা দৃশ্যেই দেখা যাবে। সে জন্যই তো দীর্ঘ দিন চেষ্টার পর প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন। আর তা দেখাতেই অল্প পোশাকে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন। এমন সব কথা হচ্ছিল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে নিয়ে। আর তাই ছবির প্রয়োজনে নাচও শিখছেন নিয়মিত। পাশাপাশি রপ্ত করছেন ফিল্মি মারামারি আর অ্যাথলেটিক। ‘হলিডে’ নামের নতুন এ ছবিতে ফের তিনি জুটিবদ্ধ হচ্ছেন অক্ষয় কুমারের সঙ্গে।

একাধিক গান ও দৃশ্যে বেশ খোলামেলা সোনাক্ষীকে এবার দর্শক দেখতে পাবেন। অক্ষয় কুমারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ওজন কমানোর পর এই ছবির মাধ্যমেই প্রথম এতটা ছোট পোশাকে কাজ করেছেন তিনি। এখন খোলামেলা সোনাক্ষীকে দর্শক কীভাবে নেন সেটাই দেখার বিষয়।

ওজন কমিয়ে খোলামেলা পোশাকে অভিনয় করে সোনাক্ষী নাকি বেশ আনন্দিত। তিনি বলেছেন, ‘আমি গত এক বছর ধরে ওজন কমানোর চেষ্টা করে যাচ্ছিলাম। অবশেষে ১০ কেজি কমাতে পেরেছি। এখন নিজেকে আয়নায় দেখতে অনেক ভালো লাগছে। তাই ‘হলিডে’ ছবিতে খোলামেলা দৃশ্যেও কাজ করতে আপত্তি করিনি। এখন আমাকে দর্শক কীভাবে নেয় সেটাই দেখার বিষয়।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ