• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

বলিউড মডেলকে ধর্ষণের দায়ে গ্রেফতার ইন্দ্র

Eindoroবিনোদন ডেস্ক: ২২ বছর বয়সী উঠতি মডেল বলিউড অভিনেতা সালমান খানের ঘনিষ্ঠ ইন্দ্র কুমার ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন। ধর্ষিতা মডেলের অভিযোগ, একটি হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য তার সঙ্গে কথা বলেন ইন্দ্র কুমার। তবে সেই চরিত্র নিয়ে কথা বলার জন্য পূর্ব আন্ধেরিতে তার ভারশোভার ফ্ল্যাটে আসতে বলেন বলিউডের এই অভিনেতা। কথামতো ফ্ল্যাটে গেলে তাকে ধর্ষণ করে ইন্দ্র। ভারশোভা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ওই নির্যাতিতা মডেল। ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, ইন্দ্র তাকে ছবিটির নাম বলেছিলেন ‘খিলাড়িয়োঁ কা খিলাড়ি’ ও ছবির নায়কের চরিত্রে আছেন অক্ষয় কুমারের ভাই।

ভারসোভা থানার পুলিশ ইন্সপেক্টর ভি পারমেল জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে ইন্দ্র কুমারকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৩৭৬ ও ৫০৬ ধারা আরোপ করা হয়েছে। ধর্ষিতা মডেলের শারীরিক চিকিৎসা করানো হয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী তদন্ত শুরু করবে পুলিশ।

উল্লেখ্য, পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন গ্যাংস্টার খ্যাত সাইনি আহুজা। ধর্ষণের মামলা চলাকালীন সাইনিকে বেশ কিছুদিন হাজতবাসও করতে হয়। তবে পরে অবশ্য ব্যক্তিগত বণ্ডে জামিন পেয়ে যান।–ওয়েবসাইট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ