• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

ব্রাজিলে ফুটবলারদের ৩ লাখ স্টিকার চুরি

index_34404খেলাধুলা ডেস্ক: ব্রাজিলে আসন্ন ফুটবল বিশ্বকাপে দেশগুলোর খেলোয়াড়দের ছবি সংবলিত প্রায় তিন লাখ স্টিকার চুরি করেছে দুষ্কৃতিকারীরা। পানিনি গ্রুপের স্টিকার বহনকারী একটি গাড়ি চুরি হয়ে গেছে, এতে খোয়া গেছে লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো ও নেইমারের অসংখ্য স্টিকার।

১৯৭০-এর বিশ্বকাপে এই ধরনের স্টিকারের প্রচলন হওয়ার পর থেকে ফুটবল সমর্থকদের কাছে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

স্টিকার ভক্তদের হতাশা কাটাতে চুরি যাওয়ার সঙ্গে সঙ্গেই একটি বিবৃতি দিয়েছে পানিনি। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, মেসি, রোনালদো এবং নেইমারের স্টিকারের কমতি নেই।

ব্রাজিলে স্টিকারের চাহিদা ব্যাপক। পানিনির ধারণা, ব্রাজিলে এই বিশ্বকাপে প্রায় ৮০ লাখ স্টিকার অ্যালবাম বিক্রি হবে। পানিনির জন্য তাদের স্টিকার চুরি হয়ে যাওয়ার ঘটনা এই প্রথম নয়। গত বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাতেও তাদের স্টিকার চুরি হয়েছিল এবং পরে তা উদ্ধারও হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ