• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

বদরগঞ্জে গৃহবধূকে অপহরন করে সম্ভ্রমহানী

Badarganj Photo-2 26-05-14বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে লম্পট রেলকর্মচারী আব্দুল বারী (৩৫) এক গৃহবধূকে অপহরনকরে তার সম্ভ্রমহানি করেছে। শুধু তাই নয় অস্ত্রের মুখে জোরকরে ওই গৃহবধূর স্বামীকে তালাক দিতে বাধ্য করা হয়েছে। এ অভিযোগ  করেছেন প্রতারিত ওই গৃহবধূর পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে বদরগঞ্জ রেলস্টেশন কলোনী মহল্লায়।
গৃহবধুর মা ছামিনা বেগম জানিয়েছেন, আত্বীয় সুবাদে বেড়ানোর কথা বলে, আমার মেয়েকে অপহরণ করে এবং তিনদিন ধরে আটক  করে রেখে তার সম্ভমহানী করেছে লম্পট রেলকর্মচারী আব্দুল বারী । এ ঘটনায় রোবরার মেয়েটির বাবা ও আত্বীয় স্বজনরা এলাকাবাসীর সহযোগীতায় ওই প্রতারকের বাড়ী হতে মেয়েটিকে উদ্ধার করেন। এব্যাপারে বদরগঞ্জ থানায় মামলা প্রস্তুতি চলছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বদরগঞ্জ রেল স্টেশন কলোনীর মহল্লার রেল কর্মচারী ওয়াছম্যান আব্দুল বারী এক বছর আগে দুই সন্তানের জননী তার স্ত্রীকে নির্যাতন করে তাকে তালাক দেন।এ ঘটনায় আদালতে মামলা চলমান রয়েছে। এছাড়াও তিনি দ্বিতীয় বিয়ে করার জন্য বিভিন্ন জায়গায় কনে দেখাশুনা করে আসছিল। এক পর্যায়ে ওই এলাকার সাবিনা বেগমের সাথে তার পরিচয় ঘটে। পরিচয়ের সুবাদে সাবিনা বেগম আব্দুল বারীকে নিয়ে তার বোনের বাড়ী ধোলাই ঘাট গ্রামে বেড়াতে নিয়ে যায়। সেখানে সাবিনার বোন ছামিনা বেগমের সদ্য বিবাহিতা মেয়ে লাভলী বেগমের ওপর আব্দুল বারীর দৃষ্টি পড়ে। এ সুবাদে আব্দুল বারী সাবিনা তার বড় বোন ছামিনার বাড়ীতে যাতায়াত করতো। এক পর্যায়ে মেয়েটির খালা সাবিনা বেগম বেড়ানোর কথা বলে গত শক্রবার সকালে মেয়েটিকে তার বাড়ীতে নিয়ে আসে।ওই দিন দুপুরে সাবিনাকে আব্দুল বারী মোবাইল ফোনে তার ভাগ্নিকে(মেয়ে) নিয়ে তার বাড়ীতে বেড়ানোর কথা বলে তাদেরকে আসতে বলে। ফোন পেয়ে সাবিনা তার ভাগ্নিকে নিয়ে ওইদিন দুপুরে তার বাড়ীতে নিয়ে আসে। Badarganj Photo-3- 26-05-14এ দিকে আব্দুল বারী সুকৌশুলে মেয়ে ও তার খালা নিয়ে স্থানীয় এক কাজীর কাছে নিয়ে যায় এবং তাদেরকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে মেয়েটিকে দিয়ে তার স্বামীকে জোর পূর্বক তালাক দেওয়া হয়। পরে আব্দুল বারী ও তার সাঙ্গ-পাঙ্গরা মেয়েটির খালাকে প্রাননাশের ভয় দেখিয়ে তাকে তাড়িয়ে দেয়। আব্দুল বারী ওইদিন রাতে মেয়েটিকে তার বাড়ীর একটি ঘরে মধ্যে তিনদিন ধরে আটকিয়ে রেখে তার সম্ভমহানী করে। এরপর থেকে আব্দুল বারী তার সাঙ্গ-পাঙ্গদের দিয়ে এলাকায় অপপ্রচার করে আসছিল ওই মেয়েটি সে বিয়ে করেছে। এ দিকে মেয়েটির বাবা-মা সংবাদ পেয়ে গত রোববার এলাকাবাসীর সহযোগীতায় ওই লম্পটের বাড়ী থেকে মেয়েটি উদ্ধার করেন। অবস্থার বেগতিক দেখে ওই লম্পট আব্দুল বারী সটকে পড়ে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকের সূষ্টি হয়েছে। এ ব্যাপারে বদরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
বদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুর রহমান বলেন এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ