• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

১৫ বছরের শিশুকে ৩৮ নরপশুর গণধর্ষণ!

79235_1আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ায় ১৫ বছর বয়সী এক শিশু ৩৮ নরপশুর লালসার শিকার হয়েছে। উত্তরাঞ্চলীয় কেলান্টান প্রদেশে ঘটেছে রোমহর্ষক দুর্ঘটনাটি। অভিযোগ পাওয়ার পর এতে সর্ম্পক্ত ১৩ জনকে আটক করেছে পুলিশ। বাকিদের আটকের চেষ্টা চলছে।

২০ মে ১৫ বছর বয়সী ওই শিশুকে প্রলোভন দেখিয়ে মাদকের আখড়া একটি খালি কুড়েঘরে নিয়ে যাওয়া হয়। তারপর কয়েক ঘন্টা ধরে তাকে ধর্ষণ করা হয়। তার ১৭ বছর বয়সী বন্ধুও ধর্ষণ করেছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

এতে ৩৮ জনের জড়িত থাকার কথা নিশ্চিত করেছেন স্থানীয় পুলিশ প্রধান। আটকৃতদের মধ্যে একব্যক্তি ও তার দুই টিনেজ সন্তানও রয়েছে। ধর্ষকদের মধ্যে মাদকাসক্তরা ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

এমন জঘন্য অপরাধের কারণে মানুষের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি ওঠেছে।

স্থানীয় ইসলামী দলগুলো হুদুদ তথা ইসলামী আইনে জড়িতদের বিচারের দাবি জানিয়েছে। এতে করে মাদকাসক্তিসহ ধর্ষণের মতো অপরাধ বন্ধ করা যাবে বলে তাদের দাবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ