• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন |

জনগনের মুখোমুখি নীলফামারী পৌর পরিষদ

Nilphamari Purosovaনীলফামারী প্রতিনিধি: বিগত ২০১৩-২০১৪ অর্থবছরের পৌরসভার উন্নয়ন ও কাজের মূল্যায়ন নিয়ে জনগনের মুখোমুখি হলেন নীলফামারী পৌর পরিষদ। সোমবার দুপুরে শিল্পকলা অডিটরিয়ামে দিনব্যাপী ২০১৪-২০১৫ সালের বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌরবাসীর মুখোমুখি হন পৌর পরিষদ।
অনুষ্ঠানে প্রকাশ্যে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র দেওয়ান কামাল অাহমেদ। তিনি আগামী অর্থবছরের জন্য ৩৮ কোটি ৪৬ লাখ ৭২ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।
বাজেটে ৩৮ কোটি ৫৯ লাখ ৬৮ হাজার ৭৪০ টাকা আয় এবং ৩৮ কোটি ৪৬ লাখ ৭২ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে। উদ্বৃত্ত হিসেবে রয়েছে ১২লাখ ৯৬ হাজার ৭৪০ টাকা।
ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল (টিআইবি) অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) ও নীলফামারী পৌরসভার আয়োজনে জনগণের মুখোমুখি ও প্রশ্নোত্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করে সনাক সভাপতি অধ্যাপক নরেশ চন্দ্র রায়। এসময় পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান, টিআইবির এরিয়া ম্যানেজার আশরাফ মাহমুদ বক্তব্য রাখেন।
নীলফামারী পৌরসভাকে আধুনিক মানের হিসেবে গড়ে তুলতে বিভিন্ন উন্নয়ন কাজের চিত্র তুলে ধরেন পৌর মেয়র। অনুষ্ঠানে সরাসরি এবং মোবাইল ফোনের মাধ্যমে পৌরবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌরসভা মেয়র  ও কাউন্সিলরবৃন্দ। অনুষ্ঠানটি স্থানীয় চৌরঙ্গী ক্যাবল নেটওয়ার্কের সৌজন্যে সরাসরি সম্প্রচার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ