• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

দয়া করে দেশের বারোটা বাজাবেন না

Abbasঢাকা: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সরকারের উদ্দেশ্যে বলেছেন, দয়া করে দেশের ১২টা বাজাবেন না। এখনো সময় আছে নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা দিয়ে ভালোয় ভালোয় কেটে পড়ুন। নাহলে জনগণ আপনাদের ক্ষমা করবে না। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে যুবদল আয়োজিত জিয়াউর রহমানের ৩৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারেক রহমানের সব বক্তব্য তথ্যবহুল। নিছক কল্পকাহিনী নয়। আমি চ্যালেঞ্জ করলাম পারলে মিথ্যা প্রমাণিত করুন।

মির্জা আব্বাস আরো বলেন, জনগণের ভালবাসায় সিক্ত বিএনপি কখনো পঁচে নাই। মানলাম বিএনপি পঁচে গেছে। এই পঁচা দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জিততে পারেন কি না একবার নির্বাচন দিয়ে দেখুন। যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ