• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

মীর কাশেম আলীর বাসভবন তছনছ

79881_1ঢাকা: যু্দ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াত নেতা মীর কাশেম আলীর ঢাকার কাজী পাড়াস্থ বাসভবনে মীরপুর থানা পুলিশ ও গোয়েন্দারা আজ-সকালে নারকীয় তান্ডব চালিয়েছে।
মীর কাশেমের মেঝ ছেলে ও ট্রাইব্যুনালের অন্যতম আইনজীবী ব্যারিষ্টার আরমান জানান, পারিবারিক সম্পদ বাজেয়াপ্তের উপর নিম্ন আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও পুলিশ তাদের বাসায় হানা দেয় ও মালামাল তছনছ করে। পুলিশ কার নির্দেশে এমন করছে, জানতে চাওয়া হলে, “উপরের নির্দেশে আছে” বলা জানান।
আসবাস তছনছ এবং আবার হানা দেয়ার হুমকি দিয়ে চলে যায় আইন শৃংখলাকারি বাহিনী। পুলিশের এহেন আচরণে পুরো পরিবারের মধ্যে ক্ষোভ ও আতংক বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ