• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন |

‘সরকার সব খুনির দায়িত্ব নিয়েছে’

fokrulঢাকা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, সরকার শুধু ওসমান পরিবার নয় দেশের সব খুনিদের দায়িত্ব নিয়েছেন। এমনকি যারা পেশাদার খুনি নয় তাদেরও খুন করতে উদ্বুদ্ধ করছেন। শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে লেখক-সাংবাদিক মহিউদ্দিন খান মোহনের সদ্য প্রকাশিত উপন্যাস ‘প্রাচীর’ প্রকাশনা উৎসবে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে ঐতিহ্য ফাউন্ডেশন।

প্রধানমন্ত্রী ওসমান পরিবারের দায়িত্ব নিয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম বলেন, এই সরকারই শুধু ওসমান পরিবার নয়, হাজারী পরিবার ও তাহের পরিবারসহ সব সন্ত্রাসী গড ফাদারদের পক্ষ নিয়েছে। সরকার গায়ের জোরে ক্ষমতায় টিকে থাকার জন্যই সন্ত্রসীদের দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন।’

‘এমনকি যারা পেশাদার খুনি নয় সেই আইন-শৃঙ্খলা বাহিনীকেও এই সরকার খুনি বানিয়েছে। সরকারের এই অনৈতিক কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো ভাষা আমাদের নেই। তবে জণগনই এই সরকারকে প্রতিহত করবে।

বইয়ের মোড়ক উন্মোচনকালে তিনি বলেন, এই বইটি এমন সময় মোড়ক উন্মোচন করা হলো যে সময় জিয়াউর রহমানকে মানুষের মন থেকে মুছে ফেলার ষড়যন্ত্র চলছে। শহীদ জিয়া সাধারণ মানুষের মাঝে আজীবন থাকবে। তাই বইটি নিজে পড়লে হবেনা অপরকে পড়ার সুযোগ করে দিতে হবে। তবে দেশের সকল মানুষ ক্ষণজন্মা পুরুষ জিয়াউর রহমান সম্পর্কে জানতে পারবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, অনলাইন পোর্টাল জাস্ট নিউজের সম্পাদক মুশফিকুল সজল আনসারি ও ঢাবি সিনেট সদস্য লিয়াকত আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ