• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

অনুসন্ধানী রিপোটিংয়ে এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক সোহেল

chilmari sohelচিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে কেডিএবি সভাকক্ষে কৃর্তি শিক্ষার্থী ও গুণীজনদের সংবর্ধনা অনুষ্ঠানে চিলমারী প্রেস কাবের পক্ষ থেকে অনুসন্ধানী রিপটিংয়ে বিশেষ অবদান রাখায় এবং এ বছরের বাচাইয়ে প্রথম স্থান অধিকার করায় শনিবার সাওরাত হোসেন সোহেলকে শুভেচ্ছা এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
প্রেস কাব সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব, অফিসার ইনচার্জ রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী পানি উন্নয়ন বোড কুড়িগ্রাম আবু তাহের। এছাড়াও এস এস সি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮১ শিক্ষার্থীসহ চিলমারী প্রেস কাবের দাতা সদস্য ও গুনিজন সাবেক সচিব ও রাষ্ট্রদূত আশরাফ উদ্ দৌলা তাজ, উপজেলা চেয়ারম্যান মোঃ শওকত আলী সরকার বীর বিক্রম, সাবেক প্রধান শিক্ষক মোঃ জয়নুল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ কুদ্দুস সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, বিশিষ্ট শিল্পপতি ও ব্যবস্থাপণা পরিচালক তাজ নিটিং ইন্ডাষ্ট্রিজ লিঃ প্রকৌশলী মোঃ মতিয়ার রহমান, ডাঃ মোঃ ফারুকুল ইসলাম পরিচালক লুৎফর রহমান ফাউন্ডেশন, আলহাজ্ব মাহফুজার রহমান বিশিষ্ট ব্যবসায়ীসহ নবনির্বাচিত মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আলহাজ্ব নজরুল ইসলাম ও এবারে জিপিএ ৫ সর্বাধিক পাওয়ায় থানাহাট এ ইউ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে সংবর্ধনা প্রদান করা হয়। অনুসন্ধানী রিপোটিংয়ে এ্যাওয়ার্ড পাওয়ায় সাবেক এমপি ও সাবেক বন প্রধান মোঃ গোলাম হাবিব দুলাল, উপজেলা চেয়ারম্যান মোঃ শওকত আলী সরকার বীর বিক্রম, চিলমারী প্রেস কাব, সাংবাদিক ফোরাম, সাপ্তাহিক জনপ্রাণসহ বিভিন্ন সামাজিক সংগঠন সাংবাদিক সোহেলকে অভিনন্দন জানিয়েছেন। উল্লেখ্য তিনি চিলমারী প্রেস কাবের সহ-সাধারন সম্পাদক, সাপ্তাহিক জনপ্রাণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক, দৈনিক মানব জমিন, দাবানল. সকালের কাগজ চিলমারী প্রতিনিধি হিসাবে কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ