• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

লালমনিরহাটে আর্জেন্টিনা- ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে নিহত ১, আহত ৫

81657_1লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কাসাইটারী বটের তলা এলাকায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে  মিলন হোসেন (১৮) নামের এক হোটেল শ্রমিক নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, সন্ধ্যায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। ওই সংঘর্ষ থামাতে যায় আ. হামিদের পুত্র হোটেল শ্রমিক মিলন হোসেন (১৮)। এ সময় উভয় গ্রুপের ছোড়া পাথরে আঘাতে গুরুত্বর আহত হয় মিলন। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে এলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

হাতীবান্ধা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ