• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

প্রেমে পড়েছেন চিত্র-নায়িকা মিষ্টি জান্নাত!

Mistiবিনোদন ডেস্ক: প্রেমে পড়েছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত ! এর আগেও অনেকের প্রেমে পড়েছেন তিনি। মূলত ছোটবেলা থেকেই ভার্চুয়াল প্রেমে জড়িয়ে পড়েন এই নায়িকা। সোমবার মিষ্টির ফেসবুকে দেয়া স্ট্যাটাসটি ছিল এমন,”সত্যি সত্যি নেইমার এর প্রেমে পরেছি……….. ছোট বেলায় তিন বছর বয়সে শোয়েব আক্তারের প্রেমে , তারপর আফ্রিদি, সালমান খান এখনো তাদের জন্য পাগল। তবে এবার পুরাই পাগল হয়েছি নেইমারের জন্য।” এছাড়াও আরো একটি স্ট্যাটাসে মিষ্টি তার প্রিয় খেলোয়াড় নেইমারের সুস্থতা কামনা করেন।

মিষ্টি জান্নাত প্রথম ‘লাভ এক্সপ্রেস’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিনয় শুরু করেন। বড় পর্দায় অভিনয়ের আগে কাজ করেছেন বিজ্ঞাপন ও শর্ট ফিল্মে। তার প্রথম ছবি ‘লাভ এক্সপ্রেস’ পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। ইতিমধ্যেই ছবিটির শুটিং শেষ হয়েছে। ছবিতে মিষ্টি’র বিপরীতে আছেন চিত্র নায়ক বাপ্পি।

এছাড়াও ‘চিনিবিবি’ শিরোনামে আরো একটি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ছবিটি প্রসঙ্গে তিনি বললেন, ‘চিনিবিবি’র নাম ভূমিকায় অভিনয় করছি। ছবিতে আমার বিপরীতে অভিনয় করছে নবাগত জয় এবং আমিত হাসান। ছবিটির গল্প ভিন্ন ধরনের, বর্তমানে যে ধরনের বাণিজ্যিক ছবি আমাদের দেশে নির্মিত হয়, তা থেকে সম্পূর্ণ আলাদা ধরনের ছবি এটি। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় ‘পথকলি’ শিরোনামে নতুন একটি ছবিতে চুক্তি বদ্ধ হয়েছেন ছোট পর্দা থেকে চলচ্চিত্রে নাম লেখানো এই নায়িকা। ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। নতুন এই সিনেমাতে মিষ্টি জুটি হিসেবে থাকছেন চিত্রনায়ক শিপন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ