• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন |

সাতক্ষীরায় ২ জামায়াত নেতার কারাদণ্ড

Adalotসাতক্ষীরা: সাতক্ষীরা জেলা জামায়াতের অফিস সম্পাদক মোহাম্মদ আলী এবং নড়াইল পৌরসভার ১নং ওয়ার্ড জামায়াতের সভাপতি ও সাবেক শিবির নেতা শরিফুল ইসলামকে দুই বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ আব্দুল সাদী এ সাজা দেন।
এর আগে সকাল ৯টারদিকে সাতক্ষীরা শহরের মাছখোলা ঝুঁটিতলা এলাকার দ্বীন আলী সরদারের ছেলে সাতক্ষীরা জেলা জামায়াতের দফতর সম্পাদক মোহাম্মদ আলীকে নিজ বাড়ি থেকে আটক করে ডিবি পুলিশ।
ডিবি সূত্র জানায়, জামায়াতের অর্থযোগান দাতার অভিযোগে ডিবি পুলিশ তাকে আটক করেছে।
এছাড়া বুধবার সকাল ১০টার দিকে শহরের কোট এলাকা সংলগ্ন রূপালি কোম্পানির কার্যালয় থেকে আটক করা হয়, নড়াইল জেলার ডুমুরতলা গ্রামের খান জয়নাল আবেদীনের ছেলে নড়াইল পৌরসভার ১নং ওয়ার্ড জামায়াতের সভাপতি ও সাবেক শিবির নেতা শরিফুল ইসলামকে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জামায়াত নেতাদের সাজার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিবির নেতা শরিফুল ইসলাম হত্যা মামলার আসামি। তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে ছিলেন।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। নাশকতা এড়াতে পুলিশ, র‌্যাব, বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে।
এদিকে বেশির ভাগ আটককৃত পরিবারের অভিযোগ গ্রেফতার কৃতদের নামে কোন মামলা ছিল না।
এদিকে জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মোহাম্মদ আলীকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা জামায়াত।
জামায়াতের জেলা আমির সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক ও সেক্রেটারি নুরুল হুদা অবিলম্বে সকল আটককৃতদের মুক্তির দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ