• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বিএনপি জামাতের অবস্থান দেশের মানুষের বিরুদ্ধে

nurসিসি নিউজ: সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি বলেছেন, সস্ত্রাস নাশকতা করে বিএনপি জামাত দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করেছে। এসএসসি পরীক্ষার্থীদের কথা বিবেচনা করেও তারা কর্মসুচী প্রত্যাহার করেননি। জনসমর্থনহীন কর্মসুচীর কারণে মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে বলে উল্লেখ করেন তিনি।
নীলফামারী যাদুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে বিদায়ী সংবর্ধণা দেয়া হয়েছে বৃহস্পতিবার বিকেলে। বিদ্যালয় চত্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসএমসি সভাপতি আরিফুজ্জামান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আ’লীগ সভাপতি আবুজার রহমান বক্তব্য দেন।
প্রসঙ্গত বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বৃহস্পতিবার থেকে চাকুরী থেকে অবসর গ্রহন করেন। দিনটি স্মরণীয় করে রাখতে তার সংবর্ধণার আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ